Newspaper

Online Income

অনলাইনে আয়-রোজগার করবার ১০টি উপায়

Cricket Live Score
Yahoo TV

Tech News

অনলাইনে আয় করুন ফাইবারের মাধ্যমে।

Earn Money By Online


অনলাইনে আমরা অনেকে কাজ করি আবার অনেকে কাজ খুজি. যারা কাজ করেন বা যারা কাজ এর চেষ্টা করছেন, উভয়ের জন্য উপহার দিলাম আমার এই ছোট্র টিপস। যারা অন্য মার্কেটপ্লেসে কাজ করেন তারা সাধারনত অন্য মার্কেটপ্লেসে যেতে চান না. কারন কষ্ট-টা খুব বেশি প্রথম স্টেপে। যাই হোক যারা রকস্টার ফ্রী-ল্যান্সার তাদের জন্য এই পোষ্ট-টি কেন, অনলাইনে আর্নিং রিলেটেড কোন পোষ্ট এই নয় আসলে সামান্য কিছু টিপস পাথায় রাখলেই অনলাইনে আয় বা উপার্জনের কৌশল আয়ত্তে আনা যায়। অনেকে সবেই জানেন কিন্তু এর সঠিক ব্যবহার জানেন না।
 


যদি নিচের স্টেপ গুলো ফলো করেন, হয়তো আপনার ভালো কাজে দিবেঃ
  1.     যে কোন মার্কেটপ্লেসে কাজ শুরু করার আগে আপনার ধৈর্য্য -টাকে ঠিক করে নিন, নয়তো এই পোষ্ট-টাও আপনার কোন কাজে আসবে না।
  2.  কাজের ও সময়ের প্রতি যত্নশীল মানুষিকতা তৈরী করুন।
  3.  কানা-মামার থেকে নাই মামা ভালো (পারসোনাল থিউরি) এই নীতি-টা মানুন।
  4. যেকোন মার্কেটপ্লেসে কাজ শুরু করার সময় লোভে পরে জবের পেছনে না ছুটে আপনার প্রোফাইলের পেছনে ছুটুন।
  5. কাজের জন্য নির্দিষ্ট সময় ঠিক করুন।

এবারে আসি একটা বাস্তব উদাহরনে আর আমরা ফাইবার-কে বেছে নেব এই উদাহরনের জন্য.আপনি হাজার-টা মার্কেটপ্লেসে না ছুটে ফাইবারের পেছনে ছূটতে পারেন. কারন-যেটা সহয লভ্য নয়, সেটাকে টার্গেট করা বুদ্ধি মানের কাজ।

2 Comments:

  1. Anonymous said...
    Samiul
    Anonymous said...
    Raselrana272890@gamil.com

Post a Comment



Free Website templateswww.seodesign.usFree Flash TemplatesRiad In FezFree joomla templatesAgence Web MarocMusic Videos OnlineFree Wordpress Themeswww.freethemes4all.comFree Blog TemplatesLast NewsFree CMS TemplatesFree CSS TemplatesSoccer Videos OnlineFree Wordpress ThemesFree CSS Templates Dreamweaver